আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ২:২৩

মধুপুরে পুলিশের দেওয়া জমি ঘর পেলেন রাবেয়া

 

মধুপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুরে পুলিশের দেওয়া জমিসহ ঘর পেলেন রাবেয়া নামে গৃহহীন এক নারী। মধুপুর থানা পুলিশের মাধ্যমে রাবেয়া উপজেলার টেংরি এলাকায় মাথা গোঁজার ঠাঁই পেয়ে খুবই খুশি হয়েছেন।

রোববার(১০ এপ্রিল) রাজারবাগ পুলিশের কেন্দ্রীয় সদর দপ্তর থেকে পরিচালিত ভার্চুয়ালি এক অনুষ্ঠানের মাধ্যমে মুজিব বর্ষে এ জমি গৃহ হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ সারাদেশের থানা যুক্ত ছিল।


সারাদেশের ৭ শতাধিক থানার সাথে যুক্ত হয়ে মধুপুর থানার পক্ষ থেকে ওসি মাজহারুল আমিন গৃহবধূ রাবেয়ার হাতে ঘরের চাবি তুলে দেন।


সারাদেশের থানাগুলোর সাথে মধুপুর থানায়ও এ সময় প্রতিষ্ঠিত নারী-শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি উদ্বোধন করেন।


মধুপুর থানায় এ সময থানার ওসি মাজহারুল আমিন, থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের এসআই শামীমা হাসান, মধুপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যষ্টিনা নকরেক, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ইসমাইল হোসেন, উপজেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মুসলিমা মাসুদা, মধুপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংবাদিক এসএম শহীদসহ জনপ্রতিনিধি ও সেবা গ্রহিতারা উপস্থিত ছিলেন।


প্রকাশ, ১৯৮৭ সালে সিরাজ আলীর সাথে রাবেয়ার বিয়ে হয়। স্বামীসহ দুই ছেলে, দুই মেয়ের সংসার হলেও এতদিনেও তার মাথা গোঁজার ঠাই ছিল না। এবার ঠাঁই পেয়ে তিনি খুব খুশি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno