আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৬:৪৫

মধুপুরে বস্তাভর্তি মানুষের খুলি-হাড় সহ যুবক আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মোটেরবাজার এলাকা থেকে বস্তাভর্তি মানুষের মাথার খুলি-হাড় সহ ওমর আলী(৪০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার(২ অক্টোবর) ভোরে স্থানীয় পাহারাদাররা ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত ওমর আলী উপজেলার বেরীবাইদ ইউনিয়নের গুবুদিয়া গ্রামের বাসিন্দা।


ওই এলাকার পাহারাদার বয়েস উদ্দিন ও শাহজাহান আলী জানান, ওমর আলীর সাথে থাকা বস্তাভর্তি গোরস্থান থেকে আনা মানুষের মাথার খুলি, হাত-পাসহ বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গের হাড় থাকায় তাকে আটক করা হয়। মানুষের অঙ্গ-প্রত্যঙ্গ পাওয়ায় স্থানীয় উত্তেজিত জনতা তাকে পিটুনি দেয়। খবর পেয়ে মধুপুর থানা পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।


আউশনারা ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা জানান, সোমবার ভোরে মোটেরবাজার এলাকায় সন্দেহজনকভাবে ওই যুবককে ঘোরাঘুরি করতে দেখে আটক করা হয়। এ সময় তার হাতে থাকা বস্তায় তল্লাশি চালিয়ে মৃত মানুষের মাথার খুলি সহ অঙ্গ-প্রত্যঙ্গ পাওয়া যায়। পরে পুলিশে খবর দেওয়া হয়।


মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, সাথে থাকা বস্তায় মাথার খুলি, ডান হাত, দুই পাসহ কোমরের নিচের অংশবিহীন মানুষের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কঙ্কালসহ ওমর আলীকে আটক করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, মেডিকেল কলেজে কঙ্কাল বিক্রি করার যে চক্র রয়েছে- ওমর আলী সেই চক্রের সদস্য। বর্তমানে তিনি মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno