আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:১৯

মধুপুরে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ে সেবা প্রদান

 

মধুপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের বোকার বাইদ গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে বিনামূল্যে ভ্রাম্যমান মোবাইল থেরাপি ভ্যান ক্যাম্পেইনে সেবা প্রদান করা হয়েছে।

রোববার(১৩ ফেব্রুয়ারি) সকালে মধুপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি ডা. মীর ফরহাদুল আলম মনি ওই ক্যাম্পেইনের উদ্বোধন করেন।


মধুপুর প্রতিবন্ধী ও সাহায্য কেন্দ্রের আয়োজনে মোবাইল থেরাপি ক্যাম্পেইনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আউশনারা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, মধুপুর উপজেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মুসলিমা আকতার মাসুদা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক

রাবেয়া নাসরীন রুমি, মধুপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, মোবাইল ক্যাম্পেইনের কনসালটেণ্ট ডা. জামালুল করিম, স্থানীয় ইউপি সদস্য লিটন ফকির, বিদ্যালয়ের আজীন সদস্য সুজন পারভেজ, গণমাধ্যম কর্মী আল মামুন, আকবর হোসেন প্রমুখ।


ক্যাম্পেইনে ফিজিওথেরাপি, অকুপেশনাল থেরাপি, স্পিচ অ্যান্ড ল্যাঙ্গুয়েজ থেরাপি, অটিজম বিষয়ক সেবা, শ্রবণ ও দৃষ্টি পরীক্ষা, রেফারেল সেবা, কাউন্সিলিং সেবা প্রদান করা হয়।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাবেয়া নাসরীন রুমি জানান, সুইড বাংলাদেশ পরিচালিত বিদ্যালয়টি ১৯১৬ সালে প্রতিষ্ঠা করা হয়। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের গেমসে বিদ্যালয়ের একাধিক সাফল্য রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno