আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:১২

মধুপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী- সতীন আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের লোকদেও গ্রামে মঙ্গলবার (২৮ জুন) সকালে স্ত্রী শেফালী বেগমকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী, সতীন ও সন্তান সহ বেশ কয়েকজনকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মধুপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরাদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত শেফালী বেগম(৪৫) ওই গ্রামের গোলাপ হোসেনের স্ত্রী।


পুলিশ ও স্থানীয়রা জানায়, গোলাবাড়ী ইউনিয়নের লোকদেও গ্রামের গোলাপ হোসেন বিভিন্ন এলাকায় ১০-১২টি বিয়ে করেছেন। বর্তমানে প্রথম স্ত্রী হাসনা বেগম(৪৮) ও পঞ্চম স্ত্রী শেফালী বেগম(৪৫) রয়েছে। এক সপ্তাহ আগে গোলাপ হোসেন পারিবারিক কলহের জের ধরে প্রথম স্ত্রী হাসনা বেগমকে তালাক দেন।

পরে স্থানীয় মাতব্বরদের উপস্থিতিতে সালিশী বৈঠকে প্রথম স্ত্রীর সকল পাওনা পরিশোধ করার সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী প্রথম স্ত্রী হাসনা বেগমের একটি ঘর পাঁচ হাজার টাকা দাম সাব্যস্ত করে পঞ্চম স্ত্রী শেফালী বেগম কিনে রাখতে চান।

এতে প্রথম স্ত্রী হাসনা বেগম রাজি না হওয়ায় সোমবার(২৭ জুন) সন্ধ্যায় দুই সতীনের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বড় সতীন হাসনা বেগমকে অপর সতীন শেফালী বেগম দেখে নেওয়ার হুমকী দেন। পরে হাসনা বেগম ও তার ছেলে হাসান(২৫) বাড়ি থেকে বেড়িয়ে গিয়ে প্রতিবেশির বাড়িতে রাত যাপন করেন।


মঙ্গলবার(২৮ জুন) সকালে হাসনা বেগমের ছেলে হাসান তার বাবা গোলাপ হোসেনকে বাড়িতে ডাকতে গেলে শেফালী বেগমের ক্ষতবিক্ষত লাশের পাশে রক্তাক্ত অবস্থায় বসে থাকতে দেখতে পান। বিষয়টি জানাজানি হওয়ার পর স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।


গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবলু জানান, গোলাপ হোসেন ১০-১২টি বিয়ে করেছেন। এলাকায় বিয়ে পাগল বলে গোলাপ হোসেনের পরিচিতি রয়েছে। তিনি খবর পেয়ে ঘটনাস্থলে যান। বর্তমানে শেফালীর লাশ পুলিশের হেফাজতে রয়েছে।

মধুপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরাদ হাসান জানান, ঘটনাস্থল থেকে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছেন। ময়নাতদন্তের পর লাশ স্ব^জনদের কাছে হস্তান্তর করা হবে।


তিনি আরও জানান, ওই হত্যার ঘটনায় স্বামী গোলাপ হোসেন, বড় সতীন হাসনা বেগম ও তার ছেলে হাসান সহ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno