আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:১৭

মধুপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ ও আসামিসহ তিনজন নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে মধুপুর উপজেলার গোলাবাড়ী নামক স্থানে সোমবার(২৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে দাঁড়িয়ে থাকা ট্রাকের নিচে মাইক্রোবাস ঢুকে পুলিশ ও আসামিসহ তিন জন নিহত হয়েছেন।

ওই দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। মধুপুর থানার উপ-পরিদর্শক(এসআই) মোর্শেদ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


পুলিশ জানায়, জামালপুর সদর থানার নারায়ণপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) আজিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ লালন মিয়া নামে এক আসামির ডিএনএ পরীক্ষা করার জন্য ঢাকায় যান। সেখান থেকে মাইক্রোবাসযোগে ফেরার পথে গোলাবাড়ী নামক স্থানে পৌঁছলে তাদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের নিচে ঢুকে যায়।

এতে ঘটনাস্থলেই নয়নপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল নুরুল ইসলাম ও সোহেল রানার মৃত্যু হয়। ডিএনএ পরীক্ষার জন্য নিয়ে যাওয়া আসামি লালন মিয়াকে গুরুতর আহতাবস্থায় মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। লালন জামালপুর সদরের গজারহাটা গ্রামের আবুল হোসেনের ছেলে। গুরুতর আহত উপ-পরিদর্শক আজিজুল ইসলাম ও মাইক্রোবাস চালক সাইফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মাজহারুল আমিন জানান, দুর্ঘটনায় তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন। খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে। নিহত পুলিশ সদস্যদের মরদেহ তাদের ইউনিটে পাঠানো হবে। আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno