আজ- ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ১০:৩৩

মধ্যরাতে সাবেক স্ত্রীর সঙ্গে দেখা করায় যুবলীগ নেতা গণপিটুনির শিকার!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নে তালাক দেওয়া স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছেন মো. উজ্জল হোসেন নামে এক যুবলীগ নেতা।

তাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) সকালে ঘারিন্দা ইউনিয়নে সারুটিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। উজ্জল হোসেন ঘারিন্দা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সহ-সভাপতি।


স্থানীয় ইউপি সদস্য লুৎফর হোসেন জানান, ছয় মাস আগে সাটুরিয়া গ্রামের এক তরুণীর সঙ্গে উজ্জল হোসেনের বিয়ে হয়। কিছুদিন সংসার করার পর আড়াই মাস আগে তাদের বিচ্ছেদ ঘটে। এরপর ফের উজ্জল তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন এবং বৃহস্পতিবার (২০ অক্টোবর) মধ্যরাতে তার সঙ্গে দেখা করতে গেলে বাড়ির লোকজন বিষয়টি টের পায়।

পরে তারা উজ্জলকে আটক করে। এ সময় চিৎকার-চেচাঁমেচি শুনে স্থানীয় লোকজন এসে তাকে গণপিটুনি দেয়। শুক্রবার সকালে তাকে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।


ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ৪০ ঊর্ধ্ব এক ব্যক্তি উজ্জল হোসেনকে গাছের সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় বেধড়ক মারপিট করছেন। আশপাশের লোকজন দাঁড়িয়ে তা দেখছেন- কোনো বাধা দিচ্ছেন না। ভিডিওটি স্যোশ্যাল মিডিয়ার ছাড়ার পর অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায়।


টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু সাইম তালুকদার বিপ্লব জানান, বিষয়টি জানার পর উজ্জল হোসেনকে আওয়ামী যুবলীগের পদ থেকে বহিস্কার করা হয়েছে।


টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আবু ছালাম মিয়া জানান, ভিডিওটি দেখার পর এক কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno