আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:৩৪

মহান বিজয় দিবসের আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত :: প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

মহান বিজয় দিবসের আলোচনা সভায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলীকে লাঞ্ছিত করার প্রতিবাদে সোমবার(১৬ ডিসেম্বর) সন্ধ্যায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এলেঙ্গা রিসোর্টের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাসমত আলী নেতা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, স্থানীয় প্রসাশনকে অবগত করে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে কালিহাতী উপজেলা সদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বল্লা রোডে বিকাল চার টায় আলোচনা সভার আয়োজন করি। কালিহাতী উপজেলার বিভিন্ন এলাকা থেকে মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের জনতা সভাস্থলে আসতে থাকে। এ লক্ষে আমি বিকাল পৌনে চার টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে পৌঁছানোর পর পরই ছাত্রলীগ নামধারী স্থানীয় সন্ত্রাসী তুহিন ও কনকের নেতৃত্বে ৫০-৬০জন এসে আমার উপর অতর্কিতভাবে হামলা চালায়।

হামলা চালিয়ে সন্ত্রাসীরা আমার পাঞ্জাবী ও মুজিবকোট টেনে-হেচরে ছিড়ে ফেলে দ্রুত পালিয়ে যায়। সমর্থকরা আমাকে নিরাপদস্থানে নিয়ে যায় এবং তাৎক্ষণিক শোলাকুড়া বাসষ্ট্যান্ডে প্রতিবাদ সভা করে। বিষয়টি টাঙ্গাইলের জেলা প্রশাসক, পুলিশ সুপার, কালিহাতী ইউএনও, ওসি সহ সংশ্লিষ্টকে জানানোর পরও একটি পক্ষ একই স্থানে সমাবেশ ডাকার সাহস কীভাবে পায় তা আমি ভেবে পাইনা। মহান বিজয় দিবসে একজন জনপ্রতিনিধির উপর হামলা করে লাঞ্ছিত করার প্রতিকারে সন্ত্রসীদের দওুত গেস্খপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তিনি আকুল আবেদন জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ নেতা আব্দুল বাছেদ তালুকদার, তার ছেলে আতিকুর রহমান সাদেক, রাসেল প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno