আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:১৮

মহাসড়কে মাইক্রোবাসে আগুন :: রক্ষা পেল চালক সহ ১৭ যাত্রী

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের বাসাইল উপজেলার গুল্যা নামক স্থানে হোটেল আয়াত জান্নতের সামনে মঙ্গলবার (১৬ মার্চ) রাত ৮ টার দিকে হঠাৎ করে একটি মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ-১৪৬৮) আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গাড়ি থেকে দ্রুত নামতে গিয়ে গাড়িতে থাকা চালক সহ ১৭ যাত্রী আহত হয়েছেন।

গাড়ির চালক নড়াইল জেলার রুখালী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুর রউফ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মাইক্রোবাসটি ঘটনাস্থলে পৌঁছলে গাড়িতে ধোঁয়ার গন্ধ আসে এবং এক পর্যায়ে হঠাৎ আগুন লেগে যায়। তারা ঢাকা থেকে টাঙ্গাইলের মধুপুরে যাচ্ছিলেন।

ঘটনার সত্যতা স্বীকার করে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের র্স্টেশন মাস্টার মো. রাসেল মিয়া জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী, ভলেন্টিয়ার মারুফ ও স্বাধীন সহ একটি টিম গাড়ির আগুন নেভায়। তিনি জানান, ধারণা করা হচ্ছে ওয়ারিং তারের লাইনে ছিদ্র থাকায় গাড়ির ইঞ্জিনের সঙ্গে সংযোগের কারণে আগুনের ঘটনা ঘটেছে।

এ বিষয়ে বাসাইল থানার পুলিশের উপ-সহকারী পরিদর্শক আব্দুস ছোবাহান বলেন, বাসে আগুন লাগলে হুড়োহুড়ি করে নামতে গিয়ে তাবলীগ জামাতের আমীর মো. আব্দুল্লাহ সহ তাবলীগের যাত্রীরা সামান্য আহত হয়। এ ঘটনায় মহাসড়কে যানযটের সৃষ্টি হয়। আগুন নিয়ন্ত্রণে আসার পর যান চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno