আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:৫৫

মাছ ধরে ফেরার পথে বজ্রপাতে ছেলে নিহত, বাবা সহ আহত ২

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার পৌলি রেললাইনের পাশে বৃহস্পতিবার(৬ জুলাই) বিকালে বজ্রপাতে হারাধন রাজবংশী(২৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

তিনি পৌলি দক্ষিণপাড়ার মোংলা রাজবংশীর ছেলে। এঘটনায় নিহতের বাবা মোংলা রাজবংশী ও প্রতিবেশি নেপাল রাজবংশী আহত হয়েছেন। এলেঙ্গা পৌরসভার প্যানেল মেয়র সুকুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।


স্থানীয়রা জানায়, পৌলি গ্রামের মোংলা রাজবংশী, তার ছেলে হারাধন রাজবংশী, বিষ্ণু রাজবংশীর ছেলে নেপাল রাজবংশী সহ পাঁচজন পাশের সদর উপজেলার তারাবাড়িয়া নামক স্থানে মাছ ধরতে যায়। মাছ ধরে বাড়ি ফেরার পথে পৌলি রেল লাইনের পাশে পৌঁছলে হঠাৎ বজ্রপাত হয়। এতে মোংলা রাজবংশী ও তার ছেলে হারাধন রাজবংশী এবং নেপাল রাজবংশী আহত হয়।

সঙ্গীরা স্থানীয়দের সহায়তায় তাদেরকে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হারাধন রাজবংশীকে মৃত ঘোষণা করা হয়। আহত অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।


এলেঙ্গা পৌরসভার প্যানেল মেয়র সুকুমার ঘোষ জানান, বজ্রপাতে নিহত হারাধন রাজবংশীর পরিবারকে জেলা প্রশাসকের নির্দেশে কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন। এছাড়া আহতদের সুচিকিৎসা নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno