আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১২:৫৭

মানুষের জন্য রাজনীতি করি- শুধুমাত্র ইলেকশনের জন্য নয় :: কাদের সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, আমি মানুষের জন্য রাজনীতি করি। মানুষের অধিকার, সম্মান ও নিরাপত্তার জন্য রাজনীতি করি।

সবখানে শুধু ইলেকশন, ইলেকশন ও ইলেকশন। আমি নির্বাচনের জন্য রাজনীতি করি না। মানুষের নিরাপত্তা ও সেবার প্রয়োজন হলে নির্বাচনে অংশ নিবো। আবার প্রয়োজন না হলে নিবো না।


তিনি বলেন, এখন শুধু মুক্তিযুদ্ধের কথা বললে হবে না। মানুষের খাওয়া-পড়ার কথা বলতে হবে, মানুষের জীবনের নিরাপত্তার কথাও বলতে হবে। মানুষের সেবা করে যাবো। বাংলাদেশ এবং মানুষের প্রতি আমাদের দায়িত্ব আছে- পালন করবো।

মঙ্গলবার(৬ সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


কালিহাতী উপজেলা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে কৃষক শ্রমিক জনতা লীগ কালিহাতী উপজেলার সভাপতি লুৎফর রহমান সিদ্দিকীর সভাপতিত্ব করেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইকবাল সিদ্দিকী, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম ছালেক হিটলু প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno