আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৮:১৪

মির্জাপুরে আবাসিক হোটেলে অভিযানে ১৩ নারী ও খদ্দের সহ গ্রেপ্তার ২৫

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের ইয়ার গার্ডেন আবাসিক হোটেলে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ১৩ নারী ও খদ্দের সহ ২৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে দেওহাটা ফাঁড়ির পুলিশ ওই অভিযান পরিচালনা করে।


পুলিশ জানায়, গোড়াই দক্ষিণ নাজিরপাড়া এলাকার বাসিন্দা মোবারক হোসেন খান ও মোতালেব হোসেন খানের একটি ভবনের তৃতীয় তলায় ইয়ার গার্ডেন নামে একটি আবাসিক হোটেলের ১০টি কক্ষে প্রতিদিন নারীদের এনে অসামাজিক কার্যকলাপ চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার দুপুরে সেখানে অভিযান চালায়। অভিযানে হোটেলের ম্যানেজারসহ অসামাজিক কাজে জড়িত ১৩ নারী ও ১২ পুরুষকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- হোটেলের ম্যানেজার পিন্টু, বরিশালের উজ্জল হোসেন, কুড়িগ্রামের সাইদুল, রংপুরের মামুন, নারায়ণগঞ্জের আবু তালেব, লালমনিরহাটের সোহাগ, কুড়িগ্রামের ফারুক হোসেন, টাঙ্গাইলের মিজানুর রহমান, পাবনার আলম, বগুড়ার খাজা মোল্লা, কিশোরগঞ্জের মিম আক্তার, কুড়িগ্রামের জয়নব বেগম ও

শিল্পী আক্তার, কুষ্টিয়ার হাসিনা বেগম ও রহিমা বেগম, গাইবান্ধার সাথি বেগম, শরিফা আক্তার ও সাবিনা আক্তার, গাজীপুরের কৃষ্টি আক্তার, বরিশালের সোনিয়া আক্তার, দিনাজপুরের হোসনে আরা বেগম, বরিশালের তানজিলা আক্তার ও শেরপুরের নাসিমা আক্তার।


মির্জাপুর থানার দেওহাটা ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) মো. আইয়ুব খান জানান, গোড়াই শিল্পাঞ্চল এলাকায় আবাসিক হোটেলের নামে ‘ইয়ার গার্ডেনে’ দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলছিল। অভিযান চালিয়ে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে।


তিনি আরও জানান, এছাড়া অসামাজিক কাজে জড়িত না থাকায় দুজনকে ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno