আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:২০

মির্জাপুরে এনজিও কর্মীর লাশ উদ্ধার ॥ দু’সহোদর আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুরে রণজিৎ কুমার পাল(৩০) নামে এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার(২০ নভেম্বর) সকালে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা মুনসুর গ্রামের একটি ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এঘটনায় সন্দেহজনকভাবে ওই গ্রামের ছানোয়ার ও আনোয়ার নামে দুই ভাইকে আটক করেছে পুলিশ।

নিহত রনজিৎ ‘দিশা’ নামে একটি এনজিও’র সিনিয়র ক্রেডিট অফিসার হিসেবে কমর্রত ছিলেন। তিনি ঠাকুরগাঁও জেলার পোশামন্ডলপল গ্রামের অতুল পালের ছেলে।

এনজিও’র শাখা ম্যানেজার রওশন আলম জানান, রণজিৎ পাল মঙ্গলবার(১৯ নভেম্বর) সকালে প্রতিদিনের ন্যায় সঞ্চয় ও কিস্তি আদায়ের জন্য বের হন। কয়েকটি সমিতির সঞ্চয় ও কিস্তি আদায় শেষে দুল্যা মুনসুর গ্রামের ছানোয়ার ও আনোয়ারের বাড়িতে কিস্তি তুলতে যান। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় দুল্যা মুনসুর গ্রামের সমিতির সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নেয়া হয়। বিকাল চারটার দিকে ছানোয়ারের বাড়ির পাশে একটি দোকান ঘরের পাশে রণজিৎ পালের ব্যবহৃত বাইসাইকেল ও ব্যাগ পাওয়া যায়। রণজিৎ পালের খোঁজ না পেয়ে সন্ধ্যায় মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান বলেন, ‘সকালে স্থানীয়রা ব্রিজের নিচে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুল্যা মুনসুর গ্রামের আকবর হোসেনের দুই ছেলে ছানোয়ার হোসেন ও আনোয়ার হোসেনকে আটক করা হয়েছে।’

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno