আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৯:২৪

মির্জাপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের গোড়াকী গ্রাম থেকে মোছা. মারিয়া আক্তার(১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার(১৮ আগস্ট) রাতে ফাঁসিতে ঝুলে থাকা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পরিবারের দাবি হত্যার পর তাকে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। নিহত মারিয়া তরফপুর ইউনিয়নের ডৌহাতলী গ্রামের মৃত সোনা মিয়ার মেয়ে।


মারিয়ার পরিবার জানায়, গত ৭ মাস আগে মারিয়া আক্তারের সঙ্গে একই উপজেলার লতিফপুর ইউনিয়নের গোড়াকী গ্রামের বাবর আলীর সিঙ্গাপুর প্রবাসী ছেলে শাকিল খানের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে তাদের মধ্যে কলহ শুরু হয়। এ নিয়ে শাকিল মাঝে মধ্যেই মারিয়ার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায়।


নিহতের ভাই মারুফ জানান, বিয়ের দুই মাস পর শাকিল সিঙ্গাপুর চলে যান। বিদেশ থেকেও তিনি মারিয়াকে মুঠোফোনে গালিগালাজ করতেন। শাকিল তার ভাড়া করা লোকজন দিয়ে মারিয়াকে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রাখতে পারে।


তিনি আরও জানান, বৃহস্পতিবার রাতে খবর পেয়ে তারা বোনের বাড়ি গিয়ে ঘরের দরজা খোলা দেখতে পান। এ সময় মারিয়া ফ্যানের সঙ্গে ঝুলছিল কিন্তু তার পা খাটের ওপর ভাজ হয়ে ছিল। ওরা তার বোনকে হত্যার পর ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখেছে। এ বিষয়ে শাকিলের পরিবারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

লতিফপুর ইউপির ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মো. আমিন উদ্দিন জানান, শশুর-শ্বাশুড়ির সঙ্গে মারিয়ার সম্পর্ক ভালো ছিল। তবে স্বামীর সঙ্গে তার কী হয়েছে সেটি তার জানা নেই।


লতিফপুর ইউপির চেয়ারম্যান মো. আলী হোসেন রনি জানান, পুলিশ মারিয়ার মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা।


মির্জাপুর থানার ডিউটি অফিসার মো. আরিফ তালুকদার জানান, সুরতহাল শেষে মারিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno