আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:৪৫

মির্জাপুরে গোরস্থান থেকে ২২টি কঙ্কাল চুরি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপ৫জেলার শত বছরের পুরনো শুভুল্যা সোহাগ গোরস্থান থেকে মঙ্গলবার(৭ জানুয়ারি) দিনগত রাতে ২২টি কঙ্গাল চুরি হয়েছে।

এলাকাবাসী জানায়, মির্জাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের শত বছরের পুরনো শুভুল্যা সোহাগ গোরস্থানটি ওই এলাকার শুভুল্যা, কুর্ণী, হাতকুড়া গ্রামের মানুষ প্রতিষ্ঠা করেন। ওই তিন গ্রামের কেউ মারা গেলে ওই গোরস্থানে দাফন করা হয়ে থাকে। বুধবার(৮ জানুয়ারি) সকালে এলাকার লোকজন গোরস্থানে গিয়ে কয়েকটি কবর সংলগ্ন গর্ত দেখতে পান। এতে তাদের সন্দেহ হলে গোরস্থানের ভেতরে ঢুকে তারা দেখতে পান চোরের দল রাতের আধারে ২২টি কবর খুঁড়ে কঙ্গাল চুরি করে নিয়ে গেছে।

শুভুল্যা সোহাগ গোরস্থান কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান হুমায়ুন তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কয়েক মাস আগেও গোরস্থান থেকে ৫-৬টি কঙ্গাল চুরি হয়। একই কায়দায় মঙ্গলবার রাতেও ২২টি কবর খুঁড়ে চোরের দল কঙ্কাল চুরি করে নিয়ে গেছে। গোরস্থানটিতে আলোর ব্যবস্থা না থাকায় প্রতিনিয়ত এলাকার লোকজন কঙ্গাল চুরির শঙ্কায় থাকেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। পেলে খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno