আজ- ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৯:০৬

মির্জাপুরে ডেঙ্গু রোগীর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে আরিফ হোসেন কাজল (২৮) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার উয়ার্শী ইউনিয়নের খৈলসিন্দুর গ্রামের আলম মিয়ার ছেলে। বুধবার(৭ আগস্ট) রাতে চিকিৎসাধীন অবস্থায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালের এমএমএ ওয়ার্ডে তার মৃত্যু হয়।

জানা যায়, গত রোববার(৪ আগস্ট) প্রচন্ড জ¦র অনুভব করলে দ্রæত আরিফকে হাসপাতালে নেয়া হয়। রক্ত পরীক্ষায় ডেঙ্গু রোগ সনাক্ত হলে তাকে কুমুদিনী হাসপাতালের ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। হাসপাতালে ভর্তির তিনদিন পর বুধবার রাত ১০টার দিকে অবস্থার অবনতি হয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাতেই নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কুমুদিনী কর্তৃপক্ষ।

বিষয়টি নিশ্চিত করে কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায় জানান, গত ৪ আগস্ট আরিফ ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে কুমুদিনী হাসপাতালে ভর্তি হয়। বুধবার সন্ধ্যার পর থেকে আরিফের কাশির সাথে রক্ত ও বমি হতে থাকে। এ অবস্থায় তার রক্তের প্রয়োজন হলে পরিবারের লোকদের রক্তের ব্যবস্থা করতে বলা হয়। তবে রক্তের ব্যবস্থা করার আগেই আরিফের মৃত্যু হয়। সর্বশেষ তথ্যানুসারে বর্তমানে কুমুদিনী হাসপাতালে ১৩ জন ডেঙ্গু রোগী চিকিৎসা নিচ্ছে।

এদিকে, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এখন পর্যন্ত ১৯৯ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়। এর মধ্যে ১৩১ জন চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে। বর্তমানে ৬৮ জন রোগী ভর্তি রয়েছে বলে নিশ্চিত করেছেন জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক নারায়ন চন্দ্র সাহা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno