আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:১৫

মির্জাপুরে প্রতিবেশির হামলায় শিশু সহ চারজন আহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের জামুর্কী পালপাড়া গ্রামে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে বুধবার( ৯ ফেব্রয়ারি) সন্ধ্যায় প্রতিবেশির হামলায় শিশু সহ চারজন আহত হয়েছে। এ সময় হামলাকারীরা বাড়িতে লুটপাটও চালায় বলে অভিযোগ রয়েছে।


জানা যায়, জামুর্কী ইউনিয়নের পালপাড়া গ্রামের শংকর পালের সাথে বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশি মৃত সুনীল পালের ছেলে তন্ময় পালের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।

বুধবার সন্ধ্যায় শংকর পাল বাড়িতে না থাকায় ওই বিরোধের জের ধরে প্রতিবেশি সুনীল পালের ছেলে তন্ময় পাল, অনিতা পাল ও একই এলাকার গনেশ পালের ছেলে সুভাষ পালসহ ৪-৫জন অজ্ঞাত লোক শংকর পালের বাড়িতে হামলা চালায়।

হামলায় শংকর পালের স্ত্রী জোসনা পাল(৪৫), ছেলে দুর্জয় পাল(১৮), মেয়ে স্বপ্না পাল(২৩) ও নাতনী অধরা পাল(৫) আহত হয়। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় জোসনা পালকে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে স্থানান্তর করেন। অন্যরা স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা নেয়। এ সময় হামলাকারীরা ঘরে থাকা লক্ষাধিক নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।


আহত দুর্জয় পাল জানান, বসতবাড়ির সীমানা নিয়ে প্রতিবেশি তন্ময় পালদের সাথে তাদের বিরোধ রয়েছে। তারা কোন কিছু বুঝে উঠার আগেই হঠাৎ তারা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে তাদেরকে পিটিয়ে আহত করে এবং মালামাল লুট করে নিয়ে যায়।

হামলার পর তাদেরকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। তাদের হুমকিতে তারা পরিবার-পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন।


স্থানীয় ইউপি সদস্য মো. লুৎফর রহমান জানান, বাড়ির সীমানা নিয়ে অনেক দিন ধরে বিরোধ চলছে। ওই বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে। তারা বিষয়টি সামাজিকভাবে মিমাংসার চেষ্টা করছেন।


মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আলম চাঁদ জানান, এ ঘটনার বিষয়ে কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno