আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:৩৫

মির্জাপুরে ভুয়া চিকিৎসকের দণ্ড ॥ ক্লিনিক সিলগালা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নে অবস্থিত ঢাকা হোমিও হলে অভিযান পরিচালনা করে ভুয়া চিকিৎসক ইব্রাহিম খলিলকে(৩০) আটক করে ৩০ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটি সিলগালা করেন ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মঈনুল হক শুক্রবার(৩ জানুয়ারি) রাতে রোগী সেজে ওই ভুয়া চিকিৎসককে আটক করেন। ভুয়া চিকিৎসক ইব্রাহীম খলিল জামালপুর জেলার তারা শেখের ছেলে।

জানা যায়, ইব্রাহীম খলিল চিকিৎসক পরিচয়ে দীর্ঘদিন যাবত অন্য চিকিৎসকের প্যাড ও সিল ব্যবহার করে উপজেলার গোড়াইয়ে ঢাকা হোমিও হলে চিকিৎসা চালাচ্ছিলেন। গোপনে সংবাদ পেয়ে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মঈনুল হক রোগী সেজে ওই ক্লিনিকে উপস্থিত হন। সেখানে চিকিৎসক ইব্রাহীম খলিলের কাছে সনদপত্র দেখতে চান। কিন্ত তিনি দেখাতে ব্যর্থ হন। পরে তাকে আটক করে ৩০ হাজর টাকা জরিমানা আদায় ও ওই প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়া হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মঈনুল হক জানান, ভুয়া চিকিৎসক ইব্রাহিম খলির দীর্ঘদিন যাবত প্রতারণা করে আসছিলেন। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর (৫২) ধারায় তাকে ৩০হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno