আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৩:৪৬

মির্জাপুর আওয়ামী লীগের চার নেতা বহিষ্কার

 

দৃষ্টি নিউজ:

A'ligeটাঙ্গাইলের মির্জাপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীদের বিপক্ষে অবস্থান নেওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে স্থানীয় আওয়ামী লীগের চার নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত আওয়ামী লীগ নেতারা হচ্ছেন, ৯ নং বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. আব্দুল আওয়াল (৫৬), যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল হোসেন লিটন (৪৫), সহ-সভাপতি মো. নাজমুল হোদা (৫০) এবং কোষাধ্যক্ষ ও আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. রেজাউল করিম বাবুল (৫৭)।
এ ব্যাপারে ৯ নং বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম সিকদারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা ঘটনাটি স্বীকার করে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের বিপক্ষে অবস্থান নিয়ে তারা নিজেদের পছন্দের প্রার্থীদের সঙ্গে নিয়ে নির্বাচন করছেন। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। দলীয় চেয়ারম্যান প্রার্থীদের বিপক্ষে অবস্থান নেওয়ায় গত ৮ এপ্রিল ইউনিয়ন আওয়ামী লীগের জরুরি সভায় ওই চার নেতাকে তিন দিনের সময় দিয়ে প্রথমে কারণ দর্শানোর জন্য চিঠি দেওয়া হয়। লিখিত কোনো জবাব না দেওয়ায় বুধবার(১২ এপ্রিল) বিকালে তাদের দল থেকে বহিষ্কার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা, জেলা ও কেন্দ্রীয় কমিটিকে অনুরোধ জানানো হয়েছে।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. জহিরুল ইসলাম জহিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউনিয়ন থেকে বহিষ্কৃতদের নামের তালিকা পাওয়া গেছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য জেলা ও কেন্দ্রীয় কমিটির কাছে বার্তা পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno