আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ২:৫৩

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

 

দৃষ্টি নিউজ:

dristy.tv-28টাঙ্গাইল জেলা আহ্বায়ক কমিটির সদস্য মীর আসিফ অনিককে সভাপতি ও পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম শরীফকে সাধারণ সম্পাদক করে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
রোববার(২ জুলাই) বিকালে টাঙ্গাইল জেলা আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেলসহ পাঁচ যুগ্ম-আহ্বায়ক যথাক্রমে তানভীরুল ইসলাম হিমেল, রনি আহমেদ, শফিউল আলম মুকুল, রাশেদুল হাসান জনি ও শামিম আল মামুন স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির ঘোষণা করা হয়।
মির্জাপুর উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত করে আগামী এক বছরের জন্য এ নতুন কমিটি ঘোষণা করা হলো বলে বিজ্ঞপ্তিতে উল্লে¬খ করা হয়েছে।
নতুন কমিটিতে মো. সাদ্দাম হোসেন সহ-সভাপতি, মীর তানভীর যুগ্ম-সাধারণ সম্পাদক ও দেওয়ান মাজিদুর রহমান মনিরকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
উল্লেখ্য, গত ২০১৪ সালের খন্দকার নাঈম হোসেনকে সভাপতি ও মো. আওলাদ হোসেনকে সাধারণ সম্পাদক করে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তবে ওই কমিটি সাংগঠনিক কার্যক্রমে নিষ্ক্রিয় থাকা ও সাধারণ সম্পাদক বিয়ে করায় কমিটি ভেঙ্গে দিয়ে নতুন এ কমিটি গঠন করা হয়েছে বলে জেলার আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno