আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৫৪

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের পিছু ছাড়ছেনা ডিভোর্সী :: ২য় রানার্স আপও বিবাহিত!

 

দৃষ্টি বিনোদন:

নয়া মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’কে মুকুট পড়াচ্ছেন বিবি রাসেল

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিতর্ক থামছেই না, ‘ডিভোর্সী’ যেন পিছু ছাড়ছেনা আয়োজকদের। বিয়ের তথ্য গোপন করার অভিযোগে বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিল মুকুট খোয়ানোর পর নতুন অভিযোগ উঠেছে নবঘোষিত দ্বিতীয় রানার্স আপ রুকাইয়া জাহান চমকও ছিলেন বিবাহিত!
জানাগেছে, গত ২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম ঘোষণা করা হয়েছিল। এরপর গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিল ছিলেন সবচেয়ে আলোচিত নাম। বিজয়ী হওয়ার পর গণমাধ্যমে উঠে আসে তার বিয়ে ও বিচ্ছেদের খবর। এর পরিপ্রেক্ষিতে ফেসবুক লাইভে এসে বিয়ে ও বিচ্ছেদের কথা স্বীকার করে নেন তিনি। তবে তার দাবি, সে সময় বয়স কম থাকায় মতের বিরুদ্ধে বিয়ে দেওয়া হয়েছিল তাকে।
এরই পরিপ্রেক্ষিতে বুধবার(৪ অক্টোবর) অন্তর শোবিজ এবং ওমিকন এন্টারটেইনমেন্ট রাজধানীর ওয়েস্টিন ঢাকা হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন করে বিজয়ীদের নাম ঘোষণা করেন। যেখানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জেসিয়া ইসলামকে মুকুট পরানো হয়। এবং যথাক্রমে ১ম রানার্স আপ ফাতেমা তুজ জোহরা, ২য় রানার্স আপ রুকাইয়া জাহান চমক ও সঞ্চিতা রানী দত্তকে করা হয়। তবে এভ্রিলের বিতর্ক যেতে না যেতেই আরেকজনের বিয়ের খবর পাওয়া গেল সামাজিক যোগাযোগ মাধ্যম চমকের !

প্রথম বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিল ও তার বিয়ের ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকের রিলেশনশিপ স্ট্যাটাসে বিবাহিত নামে দেয়া আছে, যেখানে তার স্বামীর নাম দেওয়া ছিল খান এইচ কবির। তাদের বিয়ের স্ট্যাটাসটি পোস্ট করা হয়েছিল ফেব্রুয়ারির ১৫ তারিখে।
বুধবার অনেকেই তাদের এই স্ট্যাটাসটি দেখলেও বৃহস্পতিবার(৫ অক্টোবর) সকাল থেকেই দুজনের ফেইবুক প্রোফাইলে আর কিছুই পাওয়া যায়নি। এছাড়া, সেরা দশের মধ্যে আরো ৪-৫ জনের বিয়ের খবর পাওয়া গিয়েছে বলেও জানা গেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno