আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:৪৫

মুক্তিযোদ্ধা জনতার সম্প্রীতি বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের জন্মদিন উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

মুক্তিযোদ্ধা জনতার সম্প্রীতি বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী মো. ইব্রাহীম খলিলের ৬৫তম জন্মদিন পালন করা হয়েছে। গত ২ জানুয়ারি(বৃহস্পতিবার) সকালে ঢাকার দোহার উপজেলার জয়পাড়া আয়েশা শপিং কমপ্লেক্সে সাপ্তাহিক জাগ্রত জনতা কার্যালয়ে অনাড়ম্বর আয়োজনে তার জন্মদিন পালন করা হয়।

জন্মদিন উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ(আবুল খালাসী), বীর মুক্তিযোদ্ধা মো. জানে আলম, নববাংলা পত্রিকার প্রকাশক মো.বিল্লাল হোসেন, ঢাকা জেলা তাঁতী লীগের সহ-সভাপতি জামাল উদ্দিন, দোহার উপজেলা আওয়ামীলীগের সদস্য আবুল বাসার মৃধা, নারিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বখতিয়ার খান লেবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ, দোহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান টিপু, একাত্তর টিভির ঢাকা জেলা প্রতিনিধি মো. ফারুক আহম্মেদ, জাগ্রত জনতার ভারপ্রাপ্ত সম্পাদক মো. আতাউর রহমান সানী, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম রাকিব, সরকারি পদ্মা কলেজের প্রভাষক মো. আলমগীর হোসেন, সাংবাদিক কাজী জোবায়ের আহমেদ, তানজিম ইসলাম, নুর হোসেন আকন, কামাল হোসেন, দিপু তালুকদারসহ প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। এই বীর মুক্তিযোদ্ধার জন্মদিন আয়োজন করে, সাপ্তাহিক জাগ্রত জনতা ও নববাংলার পরিবার।

এ সময় মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী ইব্রাহীম খলিল অনুভূতি ব্যক্ত করে বলেন, যার জন্ম না হলে আমরা ‘স্বাধীন বাংলাদেশ’ পেতাম না, সেই জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে সারাদেশে মুজিব বর্ষ উদযাপনের কার্যক্রম শুরু হয়েছে। জন্মদিন পালনে আয়োজকদের ধন্যবাদ জানাই। মহান মুক্তিযুদ্ধে শহীদ নজরুলের সাথে সম্মুখ যুদ্ধে অংশগ্রহণ করে এখনো বেঁচে আছি। মহান মুক্তিযুদ্ধের চেতনায় এখনো নিজেকে নিয়োজিত রাখতে পেরেছি- এটা আমার গর্ব।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno