আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:৫৪

মুঠোফোনের সূত্রে ধর্ষক ও অপহরণকারী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুরে মুঠোফোনের সূত্র ধরে বৃহস্পতিবার(২১ নভেম্বর) বিকালে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে নাজমুল হাসান(২৫) নামে বখাটে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ধর্ষকের আত্মীয় উপজেলার গজারিয়া ইউনিয়নের পাথারপুর গ্রামের আরিফ বিএসসি’র বাড়ি থেকে অপহৃত ওই স্কুলছাত্রীকে(১৪) উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত নাজমুল হাসান সখীপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের ওসমান গণির ছেলে।

জানা যায়, গত ১৯ নভেম্বর(মঙ্গলবার) সকাল ১০টার দিকে সখীপুর পিএম বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রী তার নিজ বাড়ি শোলাপ্রতিমা থেকে ছোট ভাইকে পিএসসি পরীক্ষা দিতে সখীপুর পাইলট বালক স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে নিয়ে যান। ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা সখীপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের ওসমান গণির ছেলে নাজমুল হাসান জোরপূর্বক ওই স্কুল ছাত্রীকে একটি সিএনজি চালিত অটোরিকশায় উঠিয়ে অপহরণ করে। এরপর থেকে দুইদিন দুইরাত নাজমুল হাসানের আত্মীয় উপজেলার গজারিয়া ইউনিয়নের পাথারপুর গ্রামের আরিফ বিএসসি’র বাড়িতে আটকে রেখে ও নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। ওইদিন রাতেই ছাত্রীর বাবা সখীপুর থানায় নাজমুল হাসানের বিরুদ্ধে মেয়েকে অপহরণের বিষয়ে লিখিত অভিযোগ করেন।

বিষয়টি নিশ্চিত করে সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি-তদন্ত) এএইচএম লুৎফুল কবির জানান, মুঠোফোনের সূত্র ধরে বৃহস্পতিবার বিকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের পাথারপুর গ্রামের আরিফ বিএসসি’র বাড়ি থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও ধর্ষক নাজমুল হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার(২২ নভেম্বর) সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

মামলার বাদী ও ছাত্রীর বাবা ধর্ষক নাজমুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno