আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ৯:৩১

মেয়েকে খুনের পর গুমের অভিযোগে মায়ের সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে মেয়েকে অপহরণের পর খুন করে গুম করার অভিযোগে এক মা সংবাদ সম্মেলন করেছেন। বুধবার(১৫ নভেম্বর) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন টাঙ্গাইল সদর উপজেলার বেতবাড়ী গ্রামের গৃহবধূ মমতা রানী দাস।


সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, ভূঞাপুর উপজেলার নিকরাইল গ্রামের নিতিশ চন্দ্র দাসের ছেলে ও তার মেয়ের স্বামী ররেন চন্দ্র দাস(২৬) তার মেয়ে শিখা রাণী দাসকে কৌশলে অপহরণের পর খুন করে গুম করেছে। এ ঘটনায় তার মেয়ের শ্বশুর নিতিশ চন্দ্র দাস(৫৫), মেয়ের শাশুড়ি স্বরস্বতী রাণী দাস সহ সাত জন জড়িত রয়েছে।


তিনি জানান, আনুষ্ঠানিকভাবে তার মেয়েকে ভূঞাপুরের নিকরাইল গ্রামের ররেন চন্দ্র দাসের কাছে বিয়ে দেওয়া হয়। বিয়ের সময় স্বামীপক্ষ তাার কাছ থেকে এক লাখ টাকা যৌতুক আদায় করে। এছাড়াও তাদের চাহিদা অনুযায়ী দুই ভরি স্বর্ণালঙ্কার এবং লক্ষাধিক টাকার আসবাবপত্র দেওয়া হয়।


তিনি আরও জানান, বিয়ের এক বছর পর তাদের সংসারে আয়সী দাস(৫) নামে এক কন্যাশিশু জন্ম নেয়। এরপর স্বামীসহ অন্যরা তার মেয়েকে আরও দুই লাখ টাকার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। টাকা না দিতে পারায় গত ২ নভেম্বর তার মেয়ে শিখা রাণী দাসকে বাড়ি থেকে অজ্ঞাত জায়গায় নিয়ে যায়।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে তারা মেয়ের শশুর বাড়িতে যান। সেখানে গিয়ে শশুর বাড়ির ঘরে তালা ঝুলতে দেখতে পান। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার মেয়ের কোন সন্ধান পাননি। সন্ধান না পেয়ে থানায় অভিযোগ দিতে যান। তিনি জানান, অভিযোগ গ্রহন করেছে কি-না বুঝতে না পেরে তিনি আবার টাঙ্গাইলের আদালতে খুন করে লাশ গুম করার অভিযোগে একটি মামলা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno