আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:৫৬

মৌমাছির হুলে বরের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মাগন্তিনগর গ্রামে বিয়ের ৮ দিনের মধ্যে মৌমাছির হুলে তানভীর হাসান নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

তানভীর হাসান(২৪) মধুপুর উপজেলার বেরীবাইদ ইউনিয়নের মাগুন্তিনগর গ্রামের আব্দুল খালেকের ছেলে। তিনি চলতি বছর সরকারি সা’দত কলেজ থেকে শিক্ষাজীবন শেষে ১৩ অক্টোবর বিয়ে করে সংসার বাঁধেন।


তানভীরের হাসানের মামা সোলায়মান সেলিম জানান, বৃহস্পতিবার(২০ অক্টোবর) সকালে তানভীরের বাবা আব্দুল খালেক বাড়ি থেকে মুদির দোকানে যাচ্ছিলেন। বাড়ির অদূরে মৌমাছির ঝাঁক তাঁকে আক্রমণ করে। এ সময় চিৎকার শুনে বাড়ি থেকে বাবাকে উদ্ধারে বড় ছেলে তানভীর হাসান দৌঁড়ে সেখানে যান।

মাটিতে লুটিয়ে পড়া বাবাকে উদ্ধারের চেষ্টা চালাতেই মৌমাছির ঝাঁক তাঁর ওপর আক্রমণ চালায়। তিনি খালি গায়ে থাকায় মুহূর্তের মধ্যে মৌমাছির ঝাঁক পুরো শরীরে হুল ফোঁটাতে থাকে। মৌমাছির আক্রমণ থেকে বাঁচতে তানভীর দিগি¦দিক ছুটতে থাকেন।

মৌমাছির দলও তার পিছু ধাওয়া করে দফায় দফায় হুল ফোঁটাতে থাকে। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করতে থাকেন। এ সময় আশপাশের লোকজন আগুনের ধোঁয়া দিয়ে মৌমাছি তাড়িয়ে তানভীরকে উদ্ধার করে। পরে তাকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

সেখানে অবস্থার অবনতি হলে তানভীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়মনসিংহে অবস্থার আরও অবনতি হওয়ায় বৃহস্পতিবার রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার(২১ অক্টোবর) সন্ধ্যায় তানভীরের মৃত্যু হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno