আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:৪৯

যমুনার চরাঞ্চলে ৭০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলার চরাঞ্চলে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎবার্ষিকীতে পিছিয়ে পড়া ৭০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) দিনব্যাপি উপজেলার গাবসারা ইউনিয়নে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


এরআগে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে জুংগীপুর রুলীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে গাবসারা ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠন আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।


আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও টাঙ্গাইল-২ গোপালপুর-ভূঞাপুর) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি খন্দকার মশিউজ্জামান রোমেল। গাবসারা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার খন্দকার বাছেদের সভাপতিত্বে ও গাবাসারা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি খোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. আব্দুর রাজ্জাক।


অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, ইবরাহীম খাঁ সরকারি কলেজের সাবেক জিএস সুরুজ্জামান সরুজ, হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদ উন-নবী, আওয়ামী লীগ নেতা লিটন মিয়া, ওয়াহেদুজ্জামান পশাশ, ছাত্রলীগ নেতা ফরিদুজ্জামান রাসেল, অর্জুনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোফাজ্জল হোসেন সরকার, যুবলীগ নেতা মুক্তার হোসেন প্রমুখ।


আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি খন্দকার মশিউজ্জামান রোমেলের অর্থায়নে বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল এবং ১ কেজি লবণ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno