আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:২৫

যমুনায় গোসলে নেমে দুই স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের যমুনা নদীতে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার(২৬ মার্চ) দুপুরে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম ও গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মো. দুলাল হোসেন চকদার বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহত দুই স্কুলছাত্র হচ্ছেন- ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের সুভাষ পালের ছেলে সুজয় পাল(১৬) এবং একই গ্রামের রঞ্জিত পালের ছেলে লিখন পাল(১২)। সুজয় ও লিখন গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের যথাক্রমে দশম ও ষষ্ঠ শ্রেণির ছাত্র। তারা সম্পর্কে চাচাতো ভাই।


পরিবার ও স্থানীয়রা জানায়, সুজয় ও লিখনসহ ৬-৭ বন্ধু মিলে রোববার দুপুরে বাড়ির পাশে যমুনা নদীতে গোসল করতে যায়। নদীতে নেমে তারা পানিতে ডুবখেলা করছিল। একপর্যায়ে বড় ভাই সুজয় নদীর গভীরে গিয়ে ডুবতে শুরু করে। এ সময় সুজয়ের চাচাতো ছোট ভাই লিখন তাকে উদ্ধার করতে এগিয়ে গেলে সেও পানিতে তলিয়ে যায়। অপর বন্ধুদের চিৎকারে স্থানীয়রা আহতবস্থায় দুই চাচাতো ভাইকে নদী থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. সুমাইয়া জান্নাত জানান, দুই জনকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়।


এ ঘটনায় ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. দুলাল হোসেন চকদারের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। পরে হাসপাতাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno