আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৪৭

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে দৈনিক যুগান্তরের পাঠক ফোরাম স্বজন সমাবেশের উদ্যোগে স্বপ্নসারথি যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের প্রথম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার(১১ জুলাই) সকাল সাড়ে ১১ টায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভার আয়োজন করা হয়।

স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের স্টাফ রিপোর্টার জাফর আহমেদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মো. ছানোয়ার হোসেন বলেন, মানবসেবী নুরুল ইসলাম তার প্রতিষ্ঠানে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের সৃষ্টি করে গেছেন।

তিনি দৈনিক যুগান্তরের মতো পাঠক প্রিয় জাতীয় সংবাদপত্র প্রতিষ্ঠা করে দেশকে অনেক এগিয়ে নিয়েছেন। তার রেখে যাওয়া প্রতিষ্ঠানগুলোর সফলতা কামনা করে তাঁর আত্মার মাগফেরাত কামনা করি।

এছাড়াও নুরুল ইসলামের জীবন ও উন্নয়ন কর্মকান্ডগুলো জনগনের মাঝে তুলে ধরার আহ্বান জানান তিনি।

যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে স্মরণসভায় ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ড. কামরুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, যুগান্তর স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ আকন্দ সোনা প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন সাংবাদিক মাসুম ফেরদৌস। শেষে তবারক বিতরণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno