আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:০১

যমুনা গ্রুপের নুরুল ইসলাম প্রকৃত দেশপেমিক ছিলেন :: ভিপি জোয়াহের এমপি

 

দৃষ্টি নিউজ:

যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল একজন প্রকৃত দেশপ্রেমিক ছিলেন। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে তিনি সার্বক্ষণিক দেশের স্বার্থে- মানুষের কল্যাণে কাজ করেছেন। মানুষের কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশকে এগিয়ে নিয়েছেন।

বাংলাদেশের শিল্পকে যারা প্রতিষ্ঠিত করেছেন তাদের পাঁচ জনের একজন হচ্ছেন বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল। তিনি সব সময় সততার সাথে দায়িত্ব পালন করেছেন। তার বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের কোন অভিযোগ নেই।

বুধবার(১৩ জুলাই) সকালে তার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত শ্রদ্ধাঞ্জলি ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইষলাম(ভিপি জোয়াহের) এমপি এসব কথা বলেন।


টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে যুগান্তর স্বজন সমাবেশ আয়োজিত অনুষ্ঠানে তিনি আরও বলেন, নুরুল ইসলাম যেমন নিজের জীবনকে বাজি রেখে দেশের স্বার্থে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন। তেমনি বাংলাদেশের মানুষের কর্মসংস্থানের পাশাপাশি দেশের জনগনের স্বার্থে অনেক কিছুই দিয়েছেন।

মানুষের কথা চিন্তা করে তিনি অনেক শিল্প কারখানা গড়েছেন। অন্য প্রতিষ্ঠানে করোনাকালীন সময়ে কর্মী ছাটাই করা হলেও তার প্রতিষ্ঠানে কোন কর্মীকে ছাটাই করা হয়নি। তার প্রতিষ্ঠিত দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন দেশের জনস্বার্থে কাজ করে যাচ্ছে।


টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের স্টাফ রিপোর্টার জাফর আহমেদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা খন্দকার নাজিম উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুন-অর-রশিদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা প্রমুখ।

এ সময় যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি সৈয়দ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ আকন্দ সোনা। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মাসুম ফেরদৌস।


এ সময় টাঙ্গাইলে কর্মরত বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, সামাজিক-সাংস্কৃতিক ও রাজনীতিক ব্যক্তিত্ব সহ সুধীসমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno