আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:১৭

যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষকের অপসারণ দাবি

 

নাগরপুর প্রতিনিধি:

যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মামলার অন্যতম আসামি টাঙ্গাইলের নাগরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও পচাসারটিয়া মেহের আলী খান উচ্চ

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরহাদ আলীর(৪৫) অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার(২১ ডিসেম্বর) সকালে পচাসারটিয়া মেহের আলী খান স্কুল মোড়ে স্থানীয় সচেতন শিক্ষার্থী, যুব সমাজ ও গ্রামবাসীর উদ্যোগে ওই মানববন্ধনের আয়োজন করা হয়।

এর আগে চৌবাড়িয়া-পচাসারটিয়া বাজার থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে স্কুল মোড়ে এসে মানববন্ধনে মিলিত হয়।

মানববন্ধনে বক্তারা চরিত্রহীন শিক্ষক ফরহাদ আলীকে অবিলম্বে অপসারণ ও আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মো. উজ্জল হোসেন, মো. জুয়েল সিকদার, মো. নাছির হোসেন, মো. নাজমুল খান, মো. জাকির হোসেন, মো. আমানুল্লাহ, মো. সবুজ মিয়া, শওকত হোসেন প্রমুখ।

প্রকাশ, নাগরপুর উপজেলার ভারড়া ইউনিয়নের ভারড়া গ্রামের এক গৃহবধূকে(৩৭) চাকুরি দেওয়ার সূত্র ধরে তার সাথে ঘনিষ্ঠ হন প্রধান শিক্ষক মো. ফরহাদ আলী।

ওই নারীর দারিদ্রতার সুযোগ নিয়ে মোবাইল ফোনে ও সরাসরি শারীরিক মিলনের জন্য প্রস্তাব দিতে শুরু করে। কু-প্রস্তাবের একাধিক অডিও ক্লিপস ভাইরাল হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এ বিষয়ে ভুক্তভোগী ওই নারী গত ৯ নভেম্বর টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নাগরপুর আমলী আদালতে ৩ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno