আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৩:২০

রসুলপুর জামাই মেলায় বখাটেদের হামলায় ছাত্রীসহ আহত ৫

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pi-13টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর মেলায় ইভটিজিং এর প্রতিবাদ করায় ৫ জনকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। বৃহস্পতিবার(২৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে রসুলপুর বাছিরন নেছা উচ্চ বিদ্যালয় মাঠে জামাই মেলায় এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন, কালিহাতী উপজেলার  পৌলি এলাকার ১০ম শ্রেণির ছাত্রী জেরিন আক্তার(১৪), মাজেদুর মিয়া (২২), চাঁন মিয়া(২১), মো. হাবিব(২০) ও সুজন ড্রাইভার (২২)।
পারিবারিক সূত্রে জানা যায়, কালিহাতী উপজেলার পৌলি এলাকার ১০ম শ্রেণির ছাত্রী রসুলপুর বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা শেষে বাড়ির দিকে যাচ্ছিল। পথে লিমন(১৮) তাকে কটু কথা বললে মাজেদুর ও চাঁন মিয়া এর প্রতিবাদ করে। পরে লিমন ঊদ্ধত হয়ে তাদের দিকে এগিয়ে আসে। ছাত্রী জেরিন বখাটে লিমনকে বাধা দিলে এক পর্যায়ে লিমন লাঠি এনে জেরিনসহ তাদের তিন জনকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। লাঠির আঘাতে জেরিনের কান কেটে ও মাথা দিয়ে রক্ত ঝড়তে থাকে। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
জেরিন আক্তার বলেন, আমি পরীক্ষা শেষে বাড়ির দিকে যাচ্ছিলাম। রাস্তায় লিমন আমাকে কটু কথা বললে মাজেদুর, চাঁন মিয়া ও হাবিব প্রতিবাদ  করে। পরে রসুলপুর এলাকার লিমনসহ তার সাথে থাকা মহসিন(১৮), আলামিন(১৭), রুবেল(১৯), জাহিদ(২০), সাইফুল(১৯), সোহাগ(১৭), মিলন(১৮), সোহাগ(১৭) প্রতিবাদকারীদের মারতে গেলে আমি বাধা দিলে তারা আমাকেসহ সবাইকে লাঠি দিয়ে পিটাতে থাকে। পরে আশেপাশের লোকজন আমাদের উদ্ধার করে হাসপাতলে নিয়ে আসে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno