আজ- ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৪:১২

রাজনৈতিক দল তোমাদের মনিব- ইসিকে কাদের সিদ্দিকী

 

সাজ্জাত লতিফ:

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম ইসির সংলাপ প্রসঙ্গে বলেছেন, রাজনৈতিক দল তোমাদের চাকর বাকর নয়, রাজনৈতিক দল তোমাদের মনিব। সঠিক রাজনৈতিক দল না থাকলে ইলেকশন কমিশন থাকবে না।

তাঁদেরকে ডাকতে হলে সম্মানের সাথে ডাকতে হবে- যোগাযোগ করে সুবিধাজনক সময়ে ডাকতে হবে। কারণ তারা তোমাদের বেতনভোগী কর্মচারী নয়। শনিবার(৪ নভেম্বর) বিকালে উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।


সখীপুর পিএম পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে আব্দুর ছবুর খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী(কায়সার), কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, নাসরিন কাদের সিদ্দিকী, আজাদ সিদ্দিকী, কন্ঠ শিল্পী নকুল কুমার বিশ্বাস, সানোয়ার হোসেন সজীব, আলমগীর সিদ্দিকী প্রমুখ।


বঙ্গবীর কাদের সিদ্দিকী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার উদ্দেশে বলেন, বিদেশে বসে ষড়যন্ত্র না করে দেশে এসে মায়ের সেবা কর। তোমাকে গ্রেপ্তার করলে আমি বোনকে(শেখ হাসিনাকে) বলবো ওঁকে মায়ের সেবা করার সুযোগ দিন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে তিনি বলেন, পাবলিক যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করুন। বিএনপি নির্বাচনে আসলো কী আসলো না- সেটি আমাদের দেখার দরকার নেই। তিনশ’ আসনেই আমি প্রার্থী দিব।

আমেরিকার ভোট আমরা চাই না। ’৭১ সালে আমেরিকা সপ্তম নৌ-বহর পাঠিয়ে আমাদের পরাজিত করতে পারে নাই। এবার অষ্টম নৌ-বহর পাঠিয়েও আমাদের কিছুই করতে পারবে না।


প্রকাশ, আজ শনিবার কৃষক শ্রমিক জনতা লীগের দুজনকে নির্বাচন কমিশন সকালে চিঠি দিয়ে সংলাপে অংশ নেওয়ার আহ্বান জানায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno