আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৩:১১

রাতের আধাঁরে চেয়ারম্যানের প্রতিকৃতিতে গোবরের প্রলেপ!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়ন পরিষদের বৈদ্যুতিক মিটারে শুক্রবার(১২ নভেম্বর) দিনগত রাতের আধাঁরে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

এ সময় ইউনিয়ন পরিষদের ভবনের সামনে সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ফারুকের প্রতিকৃতিতে গোবরের প্রলেপ দিয়ে সেখানে জুতা রেখে দেওয়া হয়।


টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার রানুয়ারা খাতুন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এ ন্যাক্কারজনক ঘটনায় যে বা যারাই জড়িত হোক না কেন তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান লাভলু মিয়াকে একটি মামলা দায়ের করতে বলা হয়েছে।


দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাভলু মিয়া জানান, গভীর রাতে কে বা কারা ইউনিয়ন পরিষদ ভবনের বৈদ্যুতিক মিটারে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়।

রাতেই পরে খবর পেয়ে স্থানীয় লোকজন আগুন নেভাতে সক্ষম হন। এছাড়া তার বড় ভাই সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম ফারুকের প্রতিকৃতিতে দুর্বৃত্তরা গোবরের প্রলেপ দিয়ে অসম্মান করেছে। একই সাথে সেখানে বেশ কয়েকটি জুতাও ফেলে রাখা হয়।


এ বিষয়ে সন্তোষ পুলিশ ফাঁড়ির এসআই রেহানুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno