আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সকাল ৭:০৭

রামপুর ভাসানী মার্কেটে অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রামপুর ভাসানী মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান ও একটি কিন্ডার গার্টেন স্কুল পুড়ে ছাই হয়েছে। শুক্রবার(৩ এপ্রিল) বিকালের ওই অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জানাগেছে, শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে বাজারের একটি গার্মেন্টসের দোকানে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা অন্যান্য দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। করোনা ভাইসের সংক্রমণ প্রতিরোধে বাজার লকডাউন থাকায় কোন লোকজন ছিলনা। খবর পেয়ে বাজার বণিক সমিতি, কালিহাতী ফায়ার সার্ভিসের একটি দল ও উপজেলা প্রশাসন স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকান্ডে সুতা-রঙের দোকান, গার্মেন্টস, শাড়ি, স্টেশনারি, ওষুধ, সেলুন, ডেকোরেটর ও ইলেক্টনিক্সের দোকান সম্পূর্ণ পুড়ে যায়। স্থানীয় রোজভ্যালী কিন্ডার গার্টেনে আগুন ছড়িয়ে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়।

খবর পেয়ে কালিহাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান, বল্লা ইউপি চেয়ারম্যান চান মাহমুদ পাকির সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno