আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:২৫

রূপালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক টাঙ্গাইলের শওকত

 

দৃষ্টি নিউজ:

রূপালী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক হলেন মো. শওকত আলী খান। সম্প্রতি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে সরকার কর্তৃক পদোন্নতিপ্রাপ্ত হয়ে রূপালী ব্যাংকের লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন শওকত আলী খান।


এরআগে তিনি উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদানের আগে রূপালী ব্যাংক লিমিটেডের মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন। তিনি টাঙ্গাইলের সখীপুর উপজেলার তক্তারচালা গ্রামের মৃত নওশের আলী খান ও মনোয়ারা বেগমের ছেলে। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক ছেলে ও কন্যার জনক।


প্রকাশ, ১৯৯৮ সালে বিআরসি’র মাধ্যমে সিনিয়র অফিসার পদে যোগদান করেন মো. শওকত আলী খান। দীর্ঘ ২২ বছরের চাকুরি জীবনে রূপালী ব্যাংকের বিভিন্ন শাখা, স্থানীয় কার্যালয় এবং প্রধান কার্যালয়ের ট্রেজারী বিভাগসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এরআগে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (সম্মান) ও এমএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন। এছাড়াও দেশ-বিদেশে ব্যাংকিং বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেছেন তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno