আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:৪৯

রেজিস্ট্রেশনবিহীন ওষুধ উৎপাদনের দায়ে এক লাখ টাকা জরিমানা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় রেজিস্ট্রেশনবিহীন ওষুধ(ট্যাবলেট) উৎপাদনকারী প্রতিষ্ঠান মেসার্স বিটাস ফার্মাসিউটিক্যালস (আয়ুর্বেদিক) এর মালিক মো. জাহাঙ্গীর হোসেনকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৮ এপ্রিল) বিকালে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকারের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত ওই জরিমানা করেন।

এরআগে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী অভিযান চালিয়ে রেজিস্ট্রেশনবিহীন ওষুধ(ট্যাবলেট) উৎপাদন করায় বিপুল পরিমান ওষুধ জব্দ করে।

র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ঘাটাইল উপজেলার মেসার্স বিটাস ফার্মাসিউটিক্যালস (আয়ুর্বেদিক) নামে একটি প্রতিষ্ঠানে রেজিস্ট্রেশনবিহীন ওষুধ (ট্যাবলেট) উৎপাদন করা হচ্ছে।

নিশ্চিত হয়ে অভিযান চালানো হয়। পরে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজিস্ট্রেশনবিহীন ওষুধ (ট্যাবলেট) উৎপাদনের দায়ে মেসার্স বিটাস ফার্মাসিউটিক্যালস (আয়ুর্বেদিক) প্রতিষ্ঠানের মালিক মো. জাহাঙ্গীর হোসেনকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

দন্ডপ্রাপ্ত মো. জাহাঙ্গীর হোসেন ঘাটাইল উপজেলার বীর ঘাটাইল গ্রামের মো. রফিজ উদ্দিনের ছেলে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno