আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৩:৪৮

রোগী সেজে অটোরিকশা ছিনতাই করতে আমিনুলকে খুন করে আসামিরা

 

দৃষ্টি নিউজ:

গৃহবধূ শরিফা আক্তার শিল্পী অসুস্থতার ভান করে রোগী সেজে তারা পাঁচজন বাড়ি যাওয়ার জন্য অটোরিকশা ভাড়া করে। তারা অটোরিকশা নিয়ে কালমেঘা নামকস্থানে পৌঁছে চালক আমিনুল ইসলামকে গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধে খুন করে।

পরে লাশ গুম করার উদ্দেশ্যে পাশের বেলতলী বনের ভেতর রেখে অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায় আসামিরা। শুক্রবার(৩ নভেম্বর) সকালে জেলা পুলিশের সম্মেলন কক্ষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।


পুলিশ সুপার টাঙ্গাইলের চাঞ্চল্যকর অটোরিকশা চালক আমিনুল ইসলাম হত্যা মামলায় গ্রেপ্তারকৃত চার আসামির বরাত দিয়ে জানান, গ্রেপ্তারকৃত চারজনই আন্ত:জেলা অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্য। তাদের নেটওয়ার্ক দেশজুরে বিস্তৃত। তাদের অপর এক সদস্য এখনও ধরাছোঁয়ার বাইরে রয়েছে।

গ্রেপ্তারকৃত চার জনের নামে বিভিন্ন থানায় ৮-১০টি করে মামলা রয়েছে। তারা সকলেই ভিন্ন ভিন্ন এলাকার বাসিন্দা। ইতোপূর্বে জেল-খানায় তাদের মধ্যে আলাপ-পরিচয় এবং জেলখানার বাইরে পুনরায় একত্রিত হয়ে অটোরিকশা ছিনতাইয়ের পরিকল্পনা হয়। অন্যান্য জেলায় তাদের আরও সদস্য রয়েছে। শুধুমাত্র অটোরকিশাটি ছিনতাইয়ের জন্যই চালক আমিনুল ইসলামকে খুন করা হয়।


পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, ঘটনাটি চাঞ্চল্যকর বিধায় জেলা গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশের সমন্বয়ে গঠিত একটি চৌকষ টিম তদন্তে নামে। টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইমস অ্যান্ড অপস) মো. শরফুদ্দীনের নেতৃত্বাধীন টিম গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার(২ নভেম্বর) দিনগত রাতে ঘটনার সঙ্গে জড়িত চার ব্যক্তিকে গ্রেপ্তার করে।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- লালমনিরহাট জেলার কালিগঞ্জের মনিরুল ইসলামের স্ত্রী শরিফা আক্তার শিল্পী(৩৬), পিরোজপুর জেলার কাউখালী উপজেলার মৃত এনামুল হকের ছেলে বাহার হোসেন কাজল মোল্লা ওরফে হুমায়ুন কবির হেলাল(৫৭), টাঙ্গাইলের সখীপুর উপজেলার ঘেঁচুয়া গ্রামের আ. রহমান মিয়ার ছেলে খোকন মিয়া(৩৬) ও নরসিংদী জেলার শিবপুর উপজেলার দত্তেরগাঁও ভিটিপাড়া গ্রামের মৃত ছালাম খানের ছেলে মোখলেছুর রহমান মুকুল(৫৪)।


পুলিশ সুপার জানান, চৌকষ টিমটি প্রথমে শরিফা আক্তার শিল্পীকে গাজীপুরের কাশিমপুর ঢালাইসিটি এলাকা থেকে গ্রেপ্তার করে তার স্বীকারোক্তি মোতাবেক অন্য তিন জনকে ভিন্ন ভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের অপর সঙ্গী মনিরুল ইসলামকে গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে। গ্রেপ্তারকৃতদের ৭ দিন করে রিমান্ড আবেদন সহ আদালতে উপস্থাপন করা হবে।


প্রকাশ, গত ২৮ অক্টোবর টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালমেঘা এলাকার একটি আকাশমনি বাগানে অটোরিকশা চালক আমিনুল ইসলামকে হত্যা করে লাশ গুম করার জন্য বেলতলী বনের ভেতর ফেলে রেখে যায়। পরে ২৯ অক্টোবর সখীপুর থানায় মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno