আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:৪৩

র‌্যাবের জালে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার চাঞ্চল্যকর আউয়াল হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত দীর্ঘদিনের পলাতক আসামি আ. মান্নান র‌্যাবের জালে আটক হয়েছে। র‌্যাব-১৪’র টাঙ্গাইল ক্যাম্পের সদস্যরা সোমবার(১৪) ঢাকা মহানগরের মিরপুর-২ এর লালকুঠি এলাকা থেকে তাকে আটক করে।


র‌্যাব-১৪ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, মির্জাপুর উপজেলার বাংগুরী দক্ষিণপাড়া গ্রামের মো. আসাদুজ্জামান মিয়া নিজের বাবা আ. আউয়ালকে হত্যার জন্য চারজন ভাড়াটিয়া খুনির সঙ্গে আর্থিক চুক্তি করেন। সে মতে ২০১৩ সালের ৩০ জুন বাড়ির বারান্দায় রাখা চৌকির আ. আউয়ালকে গলা কেটে হত্যা করা হয়। ওই ঘটনায় একই সালের ১ আগস্ট মির্জাপুর থানার এসআই শ্যামল কুমার দত্ত বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার বিচার চলাকালীন সময় থেকে মামলার আসামিরা পলাতক ছিল। ওই মামলায় সাক্ষ্য প্রমাণ শেষে ২০২০ সালের ২৩ ফেব্রুয়ারি টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালত চারজনকে মৃত্যুদণ্ডাদেশ দেয়।


র‌্যাব-১৪ জানায়, সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানীর অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে ওই মামলার পলাতক আসামিদের শনাক্ত করে আটকের উদ্যোগ নেওয়া হয়। তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তৎপরতার মাধ্যমে সোমবার ভোরে ঢাকা মহানগরের মিরপুর-২ লালকুঠি এলাকা থেকে মৃত্যুদ-প্রাপ্ত আ. মান্নানকে আটক করা হয়। তিনি নাগরপুর উপজেলার ভাররা গ্রামের জসিম মিয়ার ছেলে।


এরআগে ওই মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত প্রধান আসামি মো. জহিরুল ইসলাম ঝড়ুসহ তিন আসামিকে র‌্যাব-১৪’র টাঙ্গাইল কোম্পানী আটক করে থানায় সোপর্দ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno