আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৫৪

র‌্যাবের হাতে দুই মাদক কারবারি আটক

 

দৃষ্টি নিউজ:

সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার সলঙ্গা উপ-স্বাস্থ্য কেন্দ্র এলাকায় রোববার(৯ জুলাই) অভিযান চালিয়ে ১৯৮ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজা সহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। এ সময় মাদক পাচারে ব্যবহৃত একটি পিকআপভ্যানও জব্দ করা হয়। র‌্যাব-১৪ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।


আটককৃতরা হচ্ছেন- বগুড়া জেলার গাবতলী থানার বাইগুনি শাহীরপাড়া গ্রামের মৃত আলম প্রামাণিকের ছেলে মো. রায়হানুল হক(২৬) ও একই থানার তেলিহাটা মধ্যপাড়ার মো. আ, চব্বারের ছেলে মো. মেহেদী হাসান(২৬)।


র‌্যাব-১৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানীর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে একদল চৌকষ র‌্যাব সদস্য রোববার সকালে সলঙ্গা উপ-স্বাস্থ্য কেন্দ্রের কাছে অভিযান চালায়।

অভিযানে ১৯৮ বোতল বিক্রি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, ১০ কেজি গাঁজা সহ উল্লেখিতদের আটক করা হয়। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি পিকআপভ্যানটি জব্দ করা হয়।


র‌্যাব-১৪ আরও জানায়, উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য প্রায় ৬ লাখ ৯৬ হাজার টাকা। আটককৃতদের সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno