আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৮:২১

র‌্যাব সদস্যের মোটরসাইকেল চাপায় পথচারী নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী থানার পাশে শুক্রবার(২৩ সেপ্টেম্বর) রাতে দ্রুতগামী মোটরসাইকেলের চাপায় ইদ্রিস আলী নামে এক পথচারী নিহত ও মোটরসাইকেল চালক র‌্যাব সদস্য রোকনুজ্জামান গুরুতর আহত হয়েছেন।

নিহত ইদ্রিস আলী (৬৫) কালিহাতী পৌর সভার মৃত হাফেজ আলীর ছেলে এবং কালিহাতী পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর সিদ্দিক হোসেনের বড় ভাই।


পুলিশ ও স্থানীয়রা জানায়, টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী থানার পাশ দিয়ে পথচারী ইদ্রিস আলী রাস্তা পাড় হচ্ছিলেন। এ সময় র‌্যাবের এএসআই রোকনুজ্জামান ওই সড়ক দিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই পথচারীকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল চালক ও পথচারী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইদ্রিস আলীকে মৃত ঘোষণা করেন। আহত র‌্যাব সদস্য এএসআই রোকনুজ্জামানকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, মোটরসাইকেল চালককের ব্যাগ থেকে সৈনিকের ও র‌্যাবের কার্ড পাওয়া গেছে। মোটরসাইকেলটি থানা হেফাজতে রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno