আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৪:২৯

লতিফ সিদ্দিকীর পথসভায় জনতার ঢল

 

দৃষ্টি নিউজ:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও আওয়ামীলীগের সাবেক সভাপতি মন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকী টাঙ্গাইল-৪(কালিহাতী) সংসদীয় আসনের অলিগলি ঘুরে বেড়াচ্ছেন।

তিনি যেখানেই পথসভায় বক্তব্য রাখছেন মুহূর্তেই তা বিশাল জনসভায় রূপ নিচ্ছে। প্রাজ্ঞ রাজনীতিক আবদুল লতিফ সিদ্দিকীকে কাছে পেয়ে তার পুরনো সহকর্মী-সহযোদ্ধা এবং তাদের পরবর্তী প্রজন্মের তরুণ-যুবকরা আনন্দে উচ্ছ্বাসিত হচ্ছেন। প্রতিটি সভায় নানা রকম স্লোগানে মুখরিত হয়ে উঠছে।

রোববার(২২ অক্টোবর) বিকালে কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্ত্বরে পথসভায় বক্তব্য দেওয়াকালে হাজারো নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতিতে তা জনসভায় রূপ নেয়।


পথসভার বক্তব্যে লতিফ সিদ্দিকী স্মৃতি রোমন্থনের পাশাপাশি অসাম্প্রদায়িক শক্তিকে একতাবদ্ধ হওয়ার আহ্বান জানান। আগামি নির্বাচনে তিনি অংশ নেওয়ার বিষয়ে সবাইকে ধৈর্য ধারণের পরামর্শ দেন।


পথসভায় লতিফ সিদ্দিকীর সঙ্গে তার সহধর্মিণী সাবেক সাংসদ লায়লা সিদ্দিকী এবং দীর্ঘদিনের কর্মী বাংড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. হাসমত আলী নেতা, বীরবাসিন্দা ইউপি চেয়ারম্যান মো. সোহরাব আলী, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলাম, নাগবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাকসুদুর রহমান সিদ্দিকী মিল্টন, পারখী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ. রাজ্জাক, কালিহাতী বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান মো. আফাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno