আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:২৯

শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে বর্ণাঢ্য আয়োজনে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১৭ মার্চ) সকালে সেনাবাহিনীর ডিভিশন সদরের প্রশিক্ষণ মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি সেনানিকবাস এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রশিক্ষণ মাঠে গিয়ে শেষ হয়।

পরে ঘাটাইল এরিয়া কমান্ডার ও ১৯ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল সৈয়দ তারেক বঙ্গবন্ধুর কর্মময় জীবনের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন। এ সময় সেনাবাহিনীর অন্যন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, বঙ্গবন্ধু সেনানিবাসেও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সেনাবাহিনীর প্রশিক্ষণ মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি বঙ্গবন্ধুসেতু পূর্বপ্রান্তের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রশিক্ষণ মাঠে গিয়ে শেষ হয়।

কমান্ডার ৯৮ কম্পোজিট ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল এসএম আসাদুল হক(পিএসসি) কর্মসূচিতে অংশ নেন। এ সময় সেনাবাহিনীর অন্যন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর জীবনের উপর আলোচনা, কর্মময় জীবনের উপর ভিডিও চিত্র প্রদর্শন ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno