আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৮:০৬

শাহরুখের ডানকি মুক্তি পাচ্ছে শুক্রবার

 

বিনোদন ডেস্ক:

চলতি বছর শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ও ‘জওয়ান’ সুপারহিট হয়েছে। ভারতের পাশাপাশি রাজকুমার হিরানি পরিচালিত ডানকি মুক্তি পাচ্ছে বাংলাদেশেও।


চলতি বছর ইতিমধ্যে দুইটি সিনেমা মুক্তি পেয়েছে বলিউড কিং খান শাহরুখ খানের। বছর শেষে মুক্তি পেতে চলেছে শাহরুখের আরেকটি সিনেমা। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাচ্ছে শাহরুখ অভিনীত সিনেমা ‘ডানকি’।


প্রিয় তারকার কাছ থেকে এর চেয়ে বড় উপহার আর কীই হতে পারে! বুধবার বাংলাদেশে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পাওয়াতে আগামি শুক্রবার মুক্তি পাবার কথা রয়েছে।


ছবিটি পরিচালনা করেছেন জনপ্রিয় পরিচালক রাজকুমার হিরানি। এর আগে শাহরুখের কথা ভেবেই মুন্না ভাই এমবিবিএস সিনেমার পরিকল্পনা করেছিলেন হিরানি। কিন্তু তখন শাহরুখ না করায় ভাগ্য খোলে সঞ্জয়ের। এবার ডানকি সিনেমার মাধ্যমে রাজকুমার হিরানির সেঙ্গে প্রথমবারের মত কাজ করছেন শাহরুখ।


শাহরুখের আগের দুই সিনেমা ‘পাঠান’ ও ‘জওয়ান’ বক্স অফিসে ভালই দাপট দেখিয়েছে। ওই দুই সিনেমাতে শাহরুখকে অ্যাকশন দৃশ্যেই বেশি দেখা গেছে। রোমান্টিক নায়কের ইমেজ ঝেড়ে ফেরে নিজেকে অ্যাকশন হিরো হিসেবে প্রতিষ্ঠা করেছেন বলিউড কিং। তবে জানা গেছে এবার ‘ডানকি’ সিনেমাতে এক অচেনা শাহরুখকেই খুঁজে পাবেন তার ভক্ত-অনুরাগীরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno