আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১০:৫০

শিক্ষানুরাগী হাবিবুর রহমানের দাফন সম্পন্ন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের আউলিয়াবাদ কলেজপাড়ার বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ হাবিবুর রহমানের জানাযা শেষে নওপাড়া সামাজিক গোরস্থানে দাফন করা হয়েছে।

এরআগে বুধবার(১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় নওপাড়া মদিনাতুল উলুম মাদ্রাসা মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে সহস্রাধিক মুসল্লী অংশগ্রহন করেন।


সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ হাবিবুর রহমান জীবদ্দশায় বহু শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও স্থানীয় পর্যায়ে শিক্ষা বিস্তারে বিশেষ ভূমিকা রেখেছেন। তিনি বহু শিক্ষার্থীকে বিনামূল্যে শিক্ষার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। তিনি স্থানীয় প্রায় এক ডজন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের সদস্য ছিলেন।


মরহুম হাবিবুর রহমান টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের আউলিয়াবাদ কলেজপাড়া গ্রামের নিজ বাড়িতে মঙ্গলবার(১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি ১০ ছেলে ও ৩ মেয়ে, নাতি-নাতনী সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।


প্রকাশ, প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম হাবিবুর রহমান ঢাকা থেকে প্রকাশিত দৈনিক গণতদন্ত ও টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক সামাল পত্রিকার সম্পাদক মাহবুল আলম আব্বাসী, অধুনালুপ্ত সাপ্তাহিক ইন্তেখাব পত্রিকার সম্পাদক আলতাফ হোসেন আল আব্বাসী, অধুনালুপ্ত ইংরেজি দৈনিক দ্যা ডেইলি নিউ জেনারেশন পত্রিকার সম্পাদক রশিদ আহাম্মদ আব্বাসী ও সাংবাদিক সাব্বীর আহম্মেদ আব্বাসীর বাবা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno