আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৮:২৯

সকলের অংশ গ্রহনে সুষ্ঠু নির্বাচনের পথ প্রশস্ত হয় :: ইসি

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pic-66
নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, রাজনৈতিক দলের ভিত্তিতে সবাই নির্বাচনে অংশ গ্রহন করলে সুষ্ঠু নির্বাচনের পথ প্রশস্থ হয় এবং নির্বাচনের ভারসাম্য বজায় থাকে। এতে তৃণমূল থেকে নয়া নেতৃত্ব বেরিয়ে আসে। তিনি মঙ্গলবার(১১ এপ্রিল) মির্জাপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন।
উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহাবুব হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার এমএ খান, র‌্যাব কমান্ডার বীণা রানী দাস, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইসরাইল হোসেন, জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ।
নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার অারো বলেন, নির্বাচনের ব্যাপারে বিদেশীদের ‘সবক’ কাম্য নয়। যে জাতি গণতন্ত্রের স্বপ্ন নিয়ে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছে সে দেশে কেন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের ভূমিকা যদি প্রশ্নবিদ্ধ না হয় তবে নির্বাচনও প্রশ্নবিদ্ধ হবেনা। আগামি ১৬ এপ্রিল মির্জাপুর উপজেলার আজগানা, লতিফপুর, তরফপুর, ফতেপুর, আজগানা ও ভাওড়া এই ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনার প্রশাসনের সকল স্তরের কর্মকর্তাদের এই নির্বাচনে নিরপেক্ষ ভূমিকা পালনের নির্দেশনা দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno