আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৩:৪৭

সখীপুরে কলেজ ছাত্রীদের পেটানো বখাটেরা কারাগারে :: শিক্ষার্থীদের বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সখীপুরে দুই কলেজছাত্রী পেটানোর ঘটনায় গ্রেপ্তারকৃতদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। এদিকে, সখিপুর আবাসিক মহিলা কলেজের শিক্ষার্থীরা বখাটেদের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন ও লাঠি মিছিল করেছে। বৃহস্পতিবার(২১ ডিসেম্বর) দুপুরে সখিপুর পৌর শহরের মোখতার ফোয়ারা চত্ত্বরে এ কর্মসূচি পালন করা হয়।
আহত দুই ছাত্রী হচ্ছেন, হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের তাসলিমা সুলতানা স্বর্ণা এবং বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের সুষ্মিতা। স্বর্ণা ভালুকা উপজেলার পাচগাঁও গ্রামের আবদুল হালিমের মেয়ে এবং সুষ্মিতার বাড়ি একই উপজেলার ডাকাতিয়া গ্রামে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার(২০ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর শহরের সখীপুর আবাসিক মহিলা কলেজের বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ছাত্রী নিবাস থেকে অটোভ্যানযোগে বাজারে আসার পথে রফিকরাজু ক্যাডেট স্কুলের সামনে মুখোশধারী তিন বখাটে পূর্বপরিকল্পিতভাবে তাদের গতিরোধ করে। পরে ভ্যান থেকে তাদের জোরপূর্বক নামিয়ে রড দিয়ে পেটাতে থাকে। একপর্যায়ে ওই দুই ছাত্রী মাটিতে লুটিয়ে পড়লেও বখাটেরা তাদের পেটায়। ছাত্রীদের ডাক চিৎকারে স্থানীয় ফাহাদ ট্রেডার্সের মালিক আলী হোসেন তালুকদার এগিয়ে গেলে বখাটেরা তাকেও মারপিট করে। এক পর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়।
আহত ব্যবসায়ী আলী হোসেন জানান, হঠাৎ দুই ছাত্রীকে পেটাতে দেখে তিনি দৌঁড়ে এগিয়ে যান। এ সময় বখাটেরা তাকেও রড দিয়ে পেটাতে শুরু করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়।
কলেজের অধ্যক্ষ রেনুবর রহমান জানান, এবিষয়ে বুধবার রাতেই থানায় মামলা দায়ের করা হয়েছে এবং পাঁচ বখাটেকে পুলিশ গ্রেপ্তার করেছে। তিনি জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শামীমা আহমেদ রীনা জানান, গুরুতর আহতদের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে।
সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মাকছুদুল আলম জানান, হামলার ঘটনায় জড়িত পাঁচ যুবককে বুধবার রাতেই গ্রেপ্তার করে বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, পৌর এলাকার হজরত আলীর ছেলে ও লোকাল বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনোয়ার হোসেন অন্তর, লিয়াকত আলীর ছেলে সাকিব আল হাসান, রফিকুল ইসলামের ছেলে সিয়াম হোসেন এবং সোহেলের ছেলে কাব্য, উপজেলার আড়াইপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জাহিদ হাসান আগুন ।
এবিষয়ে টাঙ্গাইলের কোর্ট ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম জানান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট(সখিপুর-নাগরপুর অঞ্চল) আমলী আদালতের বিচারক রুপন কুমার দাস গ্রেপ্তারকৃতদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
দুই কলেজছাত্রীর ওপর হামলার ঘটনায় কলেজের শিক্ষার্থীদের মাঝে চাপা ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno