আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১:৩৫

সখীপুরে গায়ে কেরোসিন ঢেলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

04
টাঙ্গাইলের সখীপুরে স্বামীর সাথে অভিমান করে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে টুম্পা রাণী কোচ (২৪) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। রোববার(১৮ জুন) রাত ১১ টার দিকে উপজেলার নলুয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী ধীগেন কোচকে আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
জানা যায়, উপজেলার নলুয়া উত্তরপাড়া গ্রামের ধীরেন কোচের মেয়ে টুম্পা রাণী কোচের সঙ্গে ২০১০ সালে একই গ্রামের চিমন্ত কোচের ছেলে পশু চিকিৎসক ধীগেন কোচের বিয়ে হয়। এদের সংসারে পাঁচ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর স্বামীর কয়েকবার ঝগড়ার ঘটনাও ঘটেছে বলে অভিযোগ রয়েছে। রোববার সন্ধ্যায় স্বামী-স্ত্রীর কথা কাটাকাটি হয়। রাত ১১ টার দিকে ঘুম থেকে ওঠে ঘরের ভেতরেই টুম্পা রাণী শরীরে কেরোসিন মেখে গায়ে আগুন ধরিয়ে দেয়। টুম্পার আর্তচিৎকারে স্বামী ও বাড়ির লোকজন এগিয়ে এসে  গুরুতর আহত অবস্থায় রাতেই  টুম্পাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় টুম্পাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
সখীপুর থানার অফিসার ইনচার্জ মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। জিঙ্গাসাবাদের জন্য স্বামীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno