আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:৫৮

সখীপুরে ভাইয়ের হাতে ভাই খুন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কামালিয়াচালা মধ্যপাড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে সোমবার (৮ আগস্ট) সকালে সংঘর্ষে বড় ভাইয়ের হাতে ছোট ভাই ফালু মিয়া (৬০) খুন হয়েছেন।

এঘটনায় নিহতের বড় ভাই বাবর আলী(৬৫) ও ছেলে নাজিম(৩৮) সখীপুর থানায় উল্টো ভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা করতে গেলে রোকেয়া (২৭), রহিম (৪০) ও তাহেরাকে(৪০) আটক করেছে পুলিশ।


স্থানীয়রা জানান, ক্রয়কৃত জমিতে কাটা তারের বেড়া দিয়ে ফালু ও তার ছোট ভাই টিপু বাড়ি নির্মাণ করেন। সেই জমির কাটা তার ভেঙে বড় ভাই বাবর আলী ও তার ছেলে নাজিম ২০-২৫ জন সহযোগী নিয়ে জমি দখলের চেষ্টা চালান। এ সময় বাঁধা দিতে গেলে তাদের দা ও শাবলের আঘাতে ছোট ভাই ফালু মিয়া গুরুতর আহত হন।

তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় ফালু মিয়ার স্ত্রী আজিবন(৫০), ছেলে রিপন মিয়া(২৮), প্রতিবেশি মুঙ্গল আলী(৫২) ও তার স্ত্রী হালিমা আক্তার(৩৮) আহত হন। আহতরা সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।


সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল করিম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno