আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৯:৪৬

সখীপুর আ’লীগ সভাপতির গাড়িতে হামলা :: জেলা ছাত্রলীগ নেতার অস্বীকার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভার পর সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদারের গাড়িতে হামলার ঘটনায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন জড়িত নয়।

বৃহস্পতিবার(৭ ডিসেম্বর) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলনে ইলিয়াস হোসেন এ দাবি করেন।


জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে বুধবার(৬ ডিসেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগ বিশেষ বর্ধিত সভার আয়োজন করে। এতে বিভিন্ন আসনের আওয়ামী লীগ দলীয় মনোনয়নপ্রাপ্ত, জেলা আওয়ামী লীগের নেতা এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা অংশ নেন।


সভায় সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত সিকদারের বক্তব্য দে;ওয়ার এক পর্যায়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম তাকে ধমক দিয়ে বসতে বলেন। এসময় দুই জনের মধ্যে বাকবিতন্ডা হয়।

সভা শেষে শওকত সিকদার তার জীপ গাড়িতে উঠার সময় একদল যুবক ধেয়ে আসে। শওকত সিকদার দ্রুত গাড়িতে উঠে দরজা বন্ধ করে দেন। পরে ওই যুবকরা গাড়িতে এলোপাথাড়ি লাথি ও হাত দিয়ে আঘাত করে এবং অকথ্য ভাষায় গালাগালি করে। পরে গাড়ি নিয়ে শওকত সিকদার দ্রুত এলাকা ত্যাগ করেন।


এ বিষয়ে শওকত সিকদার ওই হামলার জন্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলামের অনুসারী ছাত্রলীগের নেতাদের দায়ী করেন। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে সখীপুর উপজেলা আওয়ামীলীগের নেতারা তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেনকে সখীপুরে অবাঞ্ছিত ঘোষণা করেন।


সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন জানান, সখীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত সিকদারের গাড়িতে সংঘটিত অপ্রীতিকর ঘটনা কে বা কারা ঘটিয়েছে তা তিনি জানেন না। তার বিরুদ্ধে শওকত সিকদারের অভিযোগ মিথ্যা. বানোয়াট ও ভিত্তিহীন।


তিনি(শওকত সিকদার) জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি ও তাকে হেয় প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্রের অংশ হিসেবে মরগড়া তথ্যের ভিত্তিতে অপপ্রচার করছেন। তিনি অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বদিউজ্জামান ফারুক, উপ-দপ্তর সম্পাদক আনন্দ মোহন দে, সদস্য আকরাম হোসেন কিসলু সহ আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno