আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৬:২৯

সরকার বিএনপিকে ধংসের পায়তারা করছে :: শামসুজ্জামান দুদু

 

দৃষ্টি নিউজ:

বিএনপির ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, সরকার নানা কৌশলে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করে বিএনপির উপর দায় চাপিয়ে বিএনপিকে ধংসের অপচেষ্টা করছে।বেগম জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলা সাজিয়ে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। তিনি অসুস্থ শরীর নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন।সামান্য কিছু টাকার মামলায় তাকে জেলে দেয়া হয়েছে। অথচ হাজার হাজার কোটি টাকা ব্যাংক জালিয়াতি করে, শেয়ার বাজার ধংস করে অনেকে মন্ত্রীত্ব পেয়েছে।শনিবার(২৭ জুলাই) বিকালে টাঙ্গাইল শিশু একাডেমি মিলনায়তনে জেলা কৃষক দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তারেক রহমান যেন দেশে আসতে না পারে সেজন্য একের পর এক ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে তাকে দেশান্তরী করে রাখা হয়েছে। বিএনপির সকল অঙ্গসংগঠনকে রাজপথে নেমে আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করতে হবে। বর্তমান অবৈধ সরকারের এসব নীল নকশার বিরুদ্ধে রুখে দাঁড়াতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

টাঙ্গাইল জেলা কৃষকদলের সভাপতি শ্যামল হোড়ের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন, কেন্দ্রীয় কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য মাইনুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল। অন্যান্যের মধ্যে জেলা কৃষক দলের সাধারণ সম্পদক মাহমুদুল হক সানু, জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক কেএম মনিরুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

টাঙ্গাইল জেলা বিএনপির নেতারা বলেন, যে কোন আন্দোলন সংগ্রামে টাঙ্গাইল জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠন অগ্রণী ভূমিকা পালন করে আসছে। আগামিতে যে কোন কর্মসূচি বাস্তবায়ন করতে আমরা একতাবদ্ধ হয়ে কাজ করব। এজন্য জেলা বিএনপিকে উত্তর ও দক্ষিণে বিভক্ত করার যে ষড়যন্ত্র চলছে তা বাতিল করার দাবি জানান বক্তারা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno