আজ- ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ২:৫৫

সাংবাদিকের সুস্থ্যতায় দোয়া মাহফিল

 

দৃষ্টি নিউজ:

মস্তিস্কে রক্তক্ষরণ জনিত কারণে অসুস্থ্য সাংবাদিক মু. জোবায়েদ মল্লিক বুলবুল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২৯ এপ্রিল) বাদ জুম’আ যৌথভাবে টাঙ্গাইলের বিভিন্ন মসজিদে ওই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


দৈনিক যায়যায়দিন পত্রিকার টাঙ্গাইলের স্টাফ রিপোর্টার মু. জোবায়েদ মল্লিক বুলবুল এর আশু রোগমুক্তি কামনায় যৌথভাবে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা আদি আহলে হাদীস জামে মসজিদ, নারান্দিয়া জামে মসজিদ, ঘাটাইলের লোকেরপাড়া আহলে হাদীস জামে মসজিদ, টাঙ্গাইল বাসস্ট্যান্ড জামে মসজিদ, সাবালিয়া জামে মসজিদ ইত্যাদি মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়া শহরের সাবালিয়াস্থ একটি বেসরকারি স্কুলে মোনাজাত করা হয়।


ওইসব মসজিদে স্ব স্ব এলাকার বিশিষ্ট ব্যক্তি ও মুসল্লিরা অংশগ্রহন করেন। জেজেডি ফ্রেন্ডস ফোরাম টাঙ্গাইল জেলা ইউনিট ও জেলা জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে স্ব স্ব মসজিদের ইমামরা ওই দায়া মাহফিল পরিচালনা করেন।


এদিকে, একই কারণে বৃহস্পতিবার(২৮ এপ্রিল) বিকালে টাঙ্গাইল বেবিস্ট্যান্ড মসজিদে জাতীয় সাংবাদিক সংস্থার সহ-সভাপতি শফিকুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক মাছুদুর রহমান মিলনের সহযোগিতায় সাপ্তাহিক ইনতিজার পত্রিকার সৌজন্যে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ওই মাহফিলে বেবিস্ট্যান্ড গোরস্থান ও এতিমখানার মুসল্লিরা অংশ নেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno